চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ

0
34

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ-২ ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। তফশীল অনুযায়ী প্রতীক বরাদ্দের নির্ধারিত দিনসোমবার এ কার্যক্রম সম্পন্ন করেন রিটার্নিং কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেন ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের রিটার্নিং কর্মকর্তা এ কে এম গালিভ খান এই তথ্য নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহা. জিয়াউর রহমানকে নৌকা, স্বতন্ত্রপ্রার্থী খুরশিদ আলম বাচ্চু-মাথাল, জাতীয় পার্টির আব্দুর রাজ্জাক-লাঙ্গল, জাকের পার্টির গোলাম মোস্তফা- গোলাপফুল, বিএন এফের নাবীউল ইসলাম- টেলিভিশন প্রতীক বরাদ্দ পেয়েছেন।

অন্যদিকে, চাঁপাইনবাবঞ্জ-৩ সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল ওদুদকে নৌকা, স্বতন্ত্রপ্রার্থী সামিউল হক লিটনকে আপেল এবং বিএনএফে’র কামরুজ্জামান খানকে টেলিভিশন প্রতীক প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

উল্লেখ্য, বিএনপির দুই সংসদ সদস্য পদত্যাগ করলে চাঁপাইনবাবগঞ্জ-২ ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এই দুটি আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপ- নির্বাচন অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here