‘১০ ডিসেম্বর বিএনপি-জামায়াতের বিশৃঙ্খলা শক্তহাতে প্রতিহত করা হবে’-মানিকগঞ্জে মির্জা আজম 

0
129

শিকদার শামীম আলমামুন: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, যারা এই দেশের স্বাধীনতা চায়নি, ১৯৭৫ এ বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছে এবং ২০০৪ সালে গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করেছে ১৯৭১ সালের সেই অপরাজিত শক্তিই ১০ ডিসেম্বর দেশে অরাজকতা সৃষ্টি করতে পায়তারা করছে।

বুধবার (০৭ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: ইসরাফিল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ-০২ আসনের এমপি মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সালাম ।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৪ বছরে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। ২০৪১ সালে দেশকে উন্নত দেশে রুপান্তরিত করার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার নিরল সভাবে কাজ করে যাচ্ছে।

সম্মেলনে মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো: ইসরাফিল হোসেন ও সাধারণ সম্পাদক পদে আফছার উদ্দিন সরকার পুন:নির্বাচিত হয়েছেন। এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মো: আরশেদ আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক পদে পুন:নির্বাচিত হয়েছেন মো: জাহিদুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here