ঝিনাইদহে থামছেই না মটর সাইকেল চুরি !

0
110

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জ শহরে এখন মটর সাইকেল রেখে কেউ নিরাপদে থাকতে পারছে না।প্রায় দিনই শহরের কোন না কোন স্থান থেকে মটর সাইকেল চুরি হচ্ছে। একটি সংঘবদ্ধ দল সিন্ডিকেট গোড়ে তুলে তারা ব্যাপক ভাবে মটর সাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে।মাত্র ১ মাসে শহর থেকে ৮ টি মটর সাইকেল চুরি হয়েছে। পুলিশ অতিষ্ঠ হয়ে মটর সাইকেল চোর ধোরতে অভিযান শুরু করে।

যাদের মটর সাইকেল চুরি হয়েছে তারা হলেন,উপজেলা পরিষদ থেকে আফসার মাষ্টারের বাজাজ ১০০সিসি,অফসোনিন ওষুধ কোম্পানির একটি, এসিআই শামিমের একটি,চিনি কলের অফিসের সামনে থেকে মিজানুরের একটি, শাহ জালাল ডায়াগনষ্টিকের মালিক হাবিবুর রহমানের একটি ,কুইন্স হাসপাতালের মালিক পিন্টুর একটি, সিটি ডায়াগনষ্টিকের সামনে থেকে একটি, ইসলামি ব্যাংকের সামনে থেকে একটি।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, অভিযান চালিয়ে মটর সাইকেল চোর সিন্ডিকেটের হোতা ইউসুফ আলী কে শুক্রবার সন্ধায় গ্রেফতার করে। ইউসুফ কালীগঞ্জ উপজেলার জামাল ইউনিয়নের ডাউটি গ্রামের আহম্মদ আলী মুন্সির ছেলে। এলাকার চিহিৃত মোটর সাইকেল চোর ও একজন মাদক ব্যবসায়ী।

শহরের মটর সাইকেল চুরির ঘটনাসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের সাথে সে জড়িত বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পুলিশ বলছে তারা চুরি হওয়া মটর সাইকেল গুলি উদ্ধার করতে পারবেন বলে আশা করছেন।মটর সাইকেল চুরি মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই নীরব হোসেন বলেন,মটর সাইকেল চোর হোতাদের সন্ধান করতে সক্ষম হয়েছে।

ইউসুফের স্বীকারোক্তিতে মাদক ব্যবসা ও মটর সাইকেল চোরদের অনেক তথ্য পেয়েছে।বিশেষ করে কালীগঞ্জ শহরে মটর সাইকেল চালকরা তাদের মটর সাইকেল বিভিন্ন স্থানে রাখতে আতঙ্কিত হয়ে পড়ছে। অপরদিকে কালীগঞ্জ শহরে অনেক ভুয়া নাম্বার লিখে চোরাই ও ভারত থেকে অবৈধভাবে আনা মটর সাইকেল গুলি চালিয়ে বেড়াচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here