সাটুরিয়ায় স্বামী হত্যার ১৮ বছর পরে স্ত্রীকে হত্যা !

0
1191

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি ঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় রহিমা বেগম (৫২) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) সকালে উপজেলার বরাইদ ইউনিয়নের বরাইদ বাজারের উত্তর পাশ থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়। মৃত রহিমা বরাইদ এলাকার মৃত তাহের আলীর স্ত্রী।

এ ব্যাপারে স্থানীয় বরাইদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ জানায়, মৃত রহিমা বেগম উপজেলার বরাইদ গ্রামে মৃত তাহের আলীর স্ত্রী। তিন মেয়ে ও এক ছেলে নিয়ে বৃদ্ধার সংসার| বাড়িতে রহিমা একাই থাকতো। বুধবার (১২ এপ্রিল) রাতে ছেলে মিজানুর রহমানের সাথে সর্বশেষ কথা হয়। তিনি আরো জানায়, বুধবার রাতের কোন এক সময়ে কেউ রহিমাকে হত্যা করতে পারে।

তিনি আরো জানান, ১৮ বছর আগে প্রয়াত স্বামী আবু তাহের ছিল রেলওয়ের কর্মচারী। তাকে দুর্বৃত্তরা শ্বাস রুদ্ধ হত্যা করেছিল। সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) হাসমত উল্যাহ জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কপাল ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে রহিমাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। থানায় মামলার প্রস্তুতি চলছে।