ঝিনাইদহের সেই বাড়িতে জঙ্গি নেই, আছে বিস্ফোরক !

0
130

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলার সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে চালানো হচ্ছে ব্যাপক অভিযান। তবে এ অভিযানে কোনো জঙ্গিকে পাওয়া যায়নি। সেখানে, পিস্তল, প্রচুর বিস্ফোরক, গ্রেনেড ও সুইসাইড ভেস্ট পাওয়া গেছে বলে জানিয়েছেন ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান।

এদিকে ঝিনাইদহের পুলিশ সুপার (এসপি) আজবাহার আলী শেখ বলেন, ‘সদর থানা থেকে সাত কিলোমিটার পূর্বে পোড়াহাটি ইউনিয়নের একটি টিনসেড বাড়িতে সিটিটিসির সদস্যরা অভিযান শুরু করেন। ওই বাড়িতে মোট দু’টি কক্ষ রয়েছে। তবে ভেতরে কাউকে পাওয়া যায়নি। আব্দুল্লাহ নামে এক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে ওই বাড়িতে থাকতো। আজ কেউ ওই বাড়িতে নেই। ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা খবর পেয়ে এসেছেন। আমরা তাদের সহযোগিতা করছি।’

ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তি জানতে পেরেছেন পোড়াহাটি গ্রামের আব্দুল্লার বাড়িতে জঙ্গী অবস্থান করছে। খবর পেয়ে পুলিশ, র‌্যাব সন্ধ্যা ৬টার দিকে ওই বাড়ি রেখেছে। ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটও আনা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার পোড়াহাটি ইউনিয়নের একটি গ্রামের একটি টিনসেড বাড়িতে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যদের জঙ্গিবিরোধী অভিযানে ওই বাড়ি থেকে তিনটি সুইসাইডাল ভেস্ট, একটি প্রেসার কুকার বোম, একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে বাড়িটির ভেতর বোমা তৈরির সরঞ্জামসহ প্রচুর বিস্ফোরক পাওয়া গেছে। অভিযান প্রায় শেষ পর্যায়ে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here