শৈলকুপায় ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক ২’শ পিচ ইয়াবাসহ গ্রেফতার!

0
193

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় অবশেষে ২’শ পিচ ইয়াবাসহ গ্রেফতার হলো ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক মাদক সম্রাট বকুল জোয়ার্দ্দার। শনিবার ভোর রাতে শেখপাড়া অঞ্চল থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। বকুল শৈলকুপার শেখপাড়া গ্রামের তক্কেল জোয়াদ্দারের ছেলে। সে বছরের পর বছর ধরে শৈলকুপা, শেখপাড়া, কুষ্টিয়া,ঝিনাইদ, মাগুরা সহ বিভিন্ন অঞ্চলে গাঁজা, ইয়াবা সহ বিভিন্ন মাদকের পায়করী ব্যবসা চালিয়ে আসছিল। ট্রাক ট্রাক মাদক এসব অঞ্চলে তার মাধ্যমে আমদানী হত। বকুল জোয়ার্দ্দার ১নং ত্রিবেণী ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইসলামী বিশ্ব বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী। এই মাদক সম্রাট এলাকায় বেশ কয়েকটি জুয়ার বোর্ড চালাত বলেও অভিযোগ রয়েছে।

তথ্য অনুসন্ধানে জানা গেছে, মাদক সম্রাট বকুলের বিরুদ্ধে কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা সহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। স্থানীয় আওয়ামীলীগের প্রভাব খাটিয়ে সে বছরে পর বছর ধরে মাদক ব্যবসা ও বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিল। র‌্যাব, পুলিশ তাকে মাদক সহ বেশ কয়েকবার আটক করে তবে প্রতিবারই জামিনে বেরিয়ে আবার মাদক ব্যবসা করে আসছিল। শেখপাড়া অঞ্চলে মাদক ব্যবসায়ীদের কারনে গুম অপহরণ, চাঁদাবাজি, চুরি-ডাকাতি সহ অপরাধ বেড়ে গেছে।
ঝিনাইদহ ডিবির ওসি দাউদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শৈলকুপার শেখপাড়া থেকে মাদক ব্যবসায়ী বকুল জোয়াদ্দার কে ২’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, বকুল জোয়াদ্দার কে ধরতে বেশ কয়েকবার অভিযান চালানো হয়েছিল। কিছুদিন আগে তাকে ধরতে গেলে মাদক ব্যবসায়ী ও প্রভাবশালীরা স্থানীয় জনতা কে ভুল বুঝিয়ে রাস্তা অবরোধ করে আইনশৃঙ্খলা বাহিনী কে বাধা দিয়েছিল । অবশেষে বকুল গ্রেফতার হওয়ায় স্বস্তি প্রকাশ করেছে এলাকার মানুষ।