আগামী সংসদে নির্বাচনে আসছেন অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচী !

0
105

আগামী জাতীয় সংসদ নির্বাচনে (২০১৯ সালে)ফেনী-৩ থেকে এমপি পদে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচী। বিশ্বস্তসূত্রে জানা গেছে আওয়ামী লীগের সম্ভাব্য (সোনাগাজী ও দাগনভূঞা) প্রার্থী হিসেবে নির্বাচনে অংশের প্রস্তুতি নিচ্ছেন তিনি। ইতিমধ্যে এক অনুষ্ঠানে জেলা শ্রমিক লীগের সভাপতি শামসুদ্দোহা দুলাল ও সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারী রোকেয়া প্রাচীর প্রতি সমর্থন জানিয়েছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতারা প্রাচীকে পূর্ণ সমর্থন জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী বলেন, ‘দেশের উন্নয়নের চাকা বেগবান করতে, মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে এগিয়ে নিতে সর্বোপরি স্বাধীনতা ও সার্বভৌমত্ব বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী নির্বাচনে ‘নৌকা প্রতীক’কে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সবাইকে কাজ করতে হবে। আমি সেই লক্ষে নিজেকে প্রস্তুত রেখেছি।’

উল্লেখ্য রোকেয়া প্রাচী অভিনয়ের পাশাপাশি শ্রমিক আন্দোলনের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় নেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here