শিবগঞ্জের পাগলা নদী থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার

0
153

আশরাফুল ইসলাম রঞ্জু,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদী থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার হয়েছে। রোববার দুপুরে উদ্ধার হওয়া মরদেহগুলো হচ্ছে, দূর্লভপুর ইউনিয়নের আটরশিয়া দামুদিয়াড় গ্রামের ফিটু আলীর স্ত্রী মমতাজ বেগম (৪৬) ও তাঁর মেয়ে রুপা খাতুন (৩০)।

স্থানীয় সুত্র জানায়, রবিবার বেলা ১১টার দিকে নদীতে গোসল করতে গিয়ে ডুবে মারা যায় মা ও মেয়ে। দুপুর দেড়টার দিকে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পাগলা নদীর তক্তিপুর ঘাটের বিপরীতে উত্তর উজিরপুর এলাকা থেকে নদীতে ভাসমান রুপা খাতুনের মরদেহ প্রথমে উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ। পরে দুপুর আড়াইটার দিকে ওই এলাকার নিকটেই মমতাজ বেগমের মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন ও স্থানীয়রা। শিবগঞ্জ থানার এস.আই আব্দুর রাজ্জাক জানান, রুপার মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহে প্রাথমিকভাবে কোন আঘাতের চিহ্ন মেলেনি।

পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, রুপা কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। এব্যাপারে শিবগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব মা-মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।