প্রতি ঘণ্টায় ৪ লাখ টাকা বেতন পান নেইমার

0
89

বার্সেলোনা থেকে পিএসজিতে গিয়ে ইতিমধ্যেই পায়ের জাদু দেখিয়ে যাচ্ছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। সেইসঙ্গে সতীর্থ কাভানির সঙ্গে বিবাদ করেও আলোচনায় এসেছেন তিনি।

ট্রান্সফার ফি ছিল রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো। এবার পারিশ্রমিকের দিক দিয়েও রেকর্ড গড়তে যাচ্ছেন তিনি। তার পারিশ্রমিকের অংক শুনলে মাথা খারাপ হওয়ার অবস্থা হবে!

পিএসজিতে যাওয়ার শুরুতে জানা গিয়েছিল বছরে ৩০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পাবেন নেইমার। কিন্তু এবার জানা গেল আসল অংকটা। যা শুনলে চোখ কপালে উঠবে। স্প্যানিশ ফুটবল বিষয়ক পত্রিকা মার্কা  জানিয়েছে, ব্রাজিল সুপারস্টারের দৈনিক আয় নাকি ১ লাখ ইউরোর বেশি! নেইমারের পরিবারের ঘনিষ্ঠ একজনকে সূত্র হিসেবে ব্যবহার করা হয়েছে নিউজটিতে।

এতে বলা হয়েছে, নেইমার প্রতি মাসেই পারিশ্রমিক পাচ্ছেন ৩০ লাখ ৬৯ হাজার ৫২০ ইউরো! অর্থাৎ প্রতিদিন তার আয় ১ লাখ ২৩১৭ ইউরো যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ২৪ হাজার টাকা। এই অংকটাকে যদি ঘণ্টা হিসেবে ভাগ করা হয় তবে সেটা দাঁড়ায় প্রায় ৪২৬৩ ইউরো বা৪ লাখ ১৭ হাজার ৬৬৮ টাকা! এত টাকা নেইমারকে দেওয়া হচ্ছে যে শিরোপার জন্য, পিএসজিকে কি সেটা এনে দিতে পারবেন ব্রাজিল সুপারস্টার?

#বাংলাটপনিউজ/আরিফ