জামালপুরে সানন্দবাড়ীতে জেএসসি পরীক্ষার প্রস্তুতি

0
124

জামালপুর প্রতিনিধি রাহিমুনশান লিখন : জুনিয়র স্কুল সার্টিফিকেট-জেএসসি ও জুনিয়র দাখিল সার্টিফিকেট-জেডিসি পরীক্ষা শুরু হচ্ছে ১ নভেম্বর বুধবার থেকে। পরীক্ষা সুষ্ঠু, নকলমুক্ত এবং ইতিবাচক পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ে আজ মঙ্গলবার সকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দুর্নীতি প্রতিরোধ কমিটি- দুদকের সহসভাপতি ও সাহিত্যিক এম এ বারী আকন্দ। সভায় চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ, সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান, সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয় জেএসসি কেন্দ্রের সচিব ও প্রধান শিক্ষক আবদুল কাদের সিদ্দিকী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, সহকারী শিক্ষক শাহ সুলতান ও রেজাউল করিম লাভলু, অভিভাবক সদস্য আবু দাউদ,ইউনিয়ন পরিষদের সদস্য হাবেজ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় শিক্ষক, দলীয় নেতা-কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন।সভায় জেএসসি ও সমমান পরীক্ষা সুষ্ঠু, নকলমুক্ত এবং ইতিবাচক পরিবেশে অনুষ্ঠানের জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও পরীক্ষা গ্রহণের সার্বিক প্রস্তুতি নিয়ে আলোচনা হয়।