বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অনলাইন ভোটে এগিয়ে বাংলাদেশের জেসিয়া

0
336

বিশ্বসুন্দরী প্রতিযোগিতার আন্তর্জাতিক আসর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন জেসিয়া ইসলাম। চীনে অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতায় এখন চলছে ‘হেড টু হেড’ চ্যালেঞ্জ। বিশ্বের ১২০টি দেশের প্রতিযোগীর সঙ্গে লড়ছেন মিস বাংলাদেশ। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় দর্শকের অংশগ্রহণ বাড়াতে অনলাইনে শুরু হয়েছে ভোটগ্রহণ। এ প্রক্রিয়ায় দ্বিতীয় অবস্থানে  জেসিয়া। অনলাইন ভোটে শীর্ষ তিন প্রতিযোগী হলেন- নেপালের নিকিতা চন্দ্রক, বাংলাদেশের জেসিয়া ও মঙ্গোলিয়ার এনখজিন। চতুর্থ দেশ ব্রাজিল ও পঞ্চম স্থানে আছে ভেনিজুয়েলা।

জেসিয়াকে ভোট দিতে চাইলে প্রথমে মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। কিংবা ওয়েবসাইটের জেসিয়ার পেইজে গিয়ে আগে নিবন্ধন (উপরের ডান দিকে) করে নিচের অপশনে ভোট দিতে পারবেন। এর ঠিকানা হলো – http://www.missworld.com/#/contestants/4889।

প্রাপ্ত ফল থেকে খুঁজে নেওয়া হবে শীর্ষ ৪০ প্রতিযোগীকে। ১২০ দেশের প্রতিযোগীকে মোট ২০টি দলে ভাগ করা হয়েছে। জেসিয়া আছেন গ্রুপ সিক্সে। সেখানে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন কানাডা, ইথিওপিয়া, বটসওয়ানা, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকার সুন্দরীরা। আগামী ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফাইনাল। তখনই জানা যাবে কে হচ্ছেন এবারের মিস ওয়ার্ল্ড?

অন্যদিকে ‘The Great Pageant Community’ নামের একটি ওয়েবসাইটের অনলাইন ভোটেও শীর্ষে আছেন জেসিয়া। দ্বিতীয় অবস্থানে আছেন নেপালের প্রতিযোগী।

#বাংলাটপনিউজ/আরিফ