নায়িকা শর্মা বিয়ে করতে যাচ্ছেন..!

0
20

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে নায়িকা শর্মার বিয়ের জল্পনা সত্যি হতে চলেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড অন্দরে। বিশেষ সূত্রে শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই তারা ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। যদিও আনুশকার ঘনিষ্ঠ মহল সূত্রে বিয়ের খবরকে জল্পনা বলে উড়িয়ে দেওয়া হয়েছে। তারা জানালেন, আনুশকা কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন।

কিন্তু কয়েকদিন আগেই আনুশকার বাড়িতে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। তিনিই আনুশকার বিয়ের পোশাক তৈরি করছেন বলে গুজন ছড়িয়ে পড়েছে। বেশ কিছুদিন ধরেই তাদের বিয়ের জল্পনা চলছিল। গত বছরের ডিসেম্বরে বিয়ে হবে বলে শোনা গিয়েছিল। শেষপর্যন্ত অবশ্য সেই গুজব মিথ্যা বলে প্রমাণিত হয়। বছর ঘুরে অবশ্য সেই ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে বলে খবর।

এদিকে বিরাটের ঘনিষ্ঠ সূত্র বলছে, তার পরিবার ও বন্ধুরা ইতালির বিমানের টিকিট বুক করে ফেলেছেন। বিরাটের কোচ রাজকুমার শর্মা জানিয়েছেন, তিনি বৃহস্পতিবার থেকে শুরু হওয়া একটি ম্যাচে থাকতে পারবেন না। কারণ তার ভাইপোর বিয়ে। ফলে বিরাটের বিয়ের জল্পনা বেড়েছে। এই বিয়ের অনুষ্ঠানে বিরাটের কোনও সতীর্থকে আমন্ত্রণ জানানো হচ্ছে না। শুধু ঘনিষ্ঠরাই বিয়ের দিন হাজির থাকবেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here