নারায়ণগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী রাশেদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
231

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও বন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী রাশেদসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় আইন প্রয়োগকারি সংস্থা মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৪’শ ৮২ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গত শনিবার রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে বিভিন্ন প্রকার মাদকসহ গ্রেপ্তার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় বন্দর থানায় পৃথক ৪টি মামলা রুজু করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী রাশেদ (৩৪) একই উপজেলার মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার নবী হোসেন মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী শামীম (২৮) ও কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকার মৃত তফু মুন্সি মিয়ার ছেলে গাঁজা বিক্রেতা রাজু (৪২) এবং ফতুল্লা থানার দেওভোগ পানির ট্যাংকি এলাকার শহিদুল ইসলাম মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী অপু (২৮)।

পুলিশ জানিয়েছে, ৪ মাদক ব্যবসায়ীর মধ্যে রাশেদকে ৪’শ পিছ ইয়াবা ট্যাবলেট অপরধৃত শামীমের কাছ থেকে ৬০ পিছ ইয়াবা ও রাজু কাছ থেকে ২’শ ৫০ গ্রাম গাঁজা ও অপু কাছ থেকে ২২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।