ধামরাইয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

1
558


জিয়াউল হক,ধামরাই, ঢাকা থেকেঃ
স্কুলের বই আনাকে কেন্দ্র করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুল ছাত্র। তার নাম সতেন্দ্র চন্দ্র মনিদাস (১১), বাবার নাম রণ চন্দ্র মনিদাস। সে উপজেলার বালিয়া ইউনিয়নের পাবরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণিতে পড়ত। নিহতের বাবা ও প্রতিবেশীরা জানান, গতকাল বই বিতরণের দিন সে স্কুলে বই আনতে যায়। কিন্তু সে বিদ্যালয়ে নিয়মিত যেত না, এমন কি সে গত বার্ষিক পরীক্ষায় অংশ গ্রহণ করেনি।

এজন্য শিক্ষকেরা আজ মঙ্গলবার তার বাবা মাকে সাথে নিয়ে বই আনতে যেতে বলেন। সে আজ তার মাকে যখন বই আনতে যাবার কথা বলছিল, তখন তার মা দুপুরের রান্না করছিল। নিহত ছাত্রের মা বলেছিল রান্না শেষে যাবেন বই আনতে। তার মা সেই সময় ছেলের সাথে না যাবার কারণে সে ঘরে এসে গলায় ফাঁস লাগায়। তার মা ঘরে এসে তাকে গলায় ফাঁস লাগানো থেকে নামিয়ে কান্নাকাটি করলে আশে পাশের লোকজন এগিয়ে আসে। কিন্তু তার আগেই সে মৃত্যুর কোলে ঢলে পরে।

খবর পেয়ে কাওয়ালী পাড়া তদন্ত কেন্দ্রের এস আই মোঃ সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যপারে নিহতের বাবা কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে বাদী হয়ে অপমৃত্যুর মামলা করা হয়েছে।তবে স্কুলের শিক্ষকদের সাথে যোগাযোগ করলে তারা এ ব্যপারে কোন কিছু জানেন না বলে জানান।