ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনের লক্ষে চাঁপাইনবাবগঞ্জে প্রস্তুতি সভা

0
139

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা প্রশাসনের আয়োজনে রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা হয়।

জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হায়াত মো. রহমতুল্লাহ, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, মুক্তিযোদ্ধা অ্যাড. মোঃ আব্দুস সামাদ, প্রবীণ সাংবাদিক ও মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, জেলা নাটাবের সভাপতি মনিম উদ দৌলা চৌধুরী, মুক্তিযোদ্ধা তরিকুল আলম, মুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম, স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক, মহারাজপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলি, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলমসহ জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা। সভায় আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

দিবসটি উপলক্ষে সকালে র‌্যালি, সন্ধ্যায় নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তবে, প্রতিকূল আবহাওয়ার সৃষ্টি হলে কলেজের মনিমুল হক অডিটরিয়ামে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি হবে।