প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রাবিতে আনন্দ মিছিল

0
43

উজ্জ্বল হোসেন, রাবি প্রতিনিধি: কোটা সংস্কার দাবির পেক্ষিতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও ‘সাধারণ শিক্ষার্থী’রা।

বৃহস্পতিবার বেলা ১২টায় রাবি শাখা ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে ক্যাম্পাাস প্রদক্ষিণ করে পুনরায় দলীয় টেন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে কোটা সংস্কারের দাবিতে কোটা বাতিলের সিদ্ধান্ত নেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জানান বক্তারা। রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন সভাপতি গোলাম কিবরিয়া, সহ-সভাপতি নাজমুল ইসলাম সজল, সাংগঠিক সম্পাদক ইমরান খান নাহিদ। এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফারিহা জামান অর্ণা উপস্থিত ছিলেন।

এরপর দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয় রাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে ‘সাধারণ শিক্ষার্থীবৃন্দ’র ব্যানারে ক্যাম্পাসে আরেকটি আনন্দ মিছিল করে শিক্ষার্থীরা। এসময় উপস্থিত ছিলেন সাধারণ শিক্ষার্থী অধিকার সংরক্ষণ পরিষদের রাবি শাখার আহ্বায়ক মাসুদ মুন্নাফ, যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলাম মুবিন, ছাত্রলীগের নেতাকর্মী এবং সাধারণ শিক্ষার্থীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here