গাজীপুরে বিধবাকে ধর্ষণের পরে হত্যার অভিযোগ, আটক- ২

0
114

ফয়সাল আহম্মেদ,চন্দ্রা (গাজীপুর): গাজীপুরের কাপাসিয়া উপজেলায় এক বিধবাকে ধর্ষণের পরে হত্যার অভিযোগ উঠেছে দুই যুবকের উপর। এবং তাদেরকে আটক করাও হয়েছে। আটক কৃতরা হলেন একই এলাকার রাজিব (২২) এবং ফালু (২৫)।বুধবার কাপাসিয়া উপজেলার শ্রীপুর গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে।নিহত সেলিনা বেগম ওই গ্রামের মৃত মুস্কুত আলীর মেয়ে।

এলাকাবাসী এবং কাপাসিয়া থানার ওসি আবু বকর জানান বিধবা ও ফালানী বাবার বাড়িতে একটি ঘরে একাই থাকতেন। বেশ কয়েকমাস ধরে রাজিব ও ফালু প্রায়ই ফালানীকে বিরক্ত করত এবং কু প্রস্তাব দিত। এ জন্য ফালানি স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যানের মাধ্যমে তাদেরকে সতর্ক করে দিয়েছিল।

মঙ্গলবার রাতেও প্রতিদিনের মতোই নিজঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। কিন্তু সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় প্রতিবেশীরা তাকে খুজতে গিয়ে ঘরের ভেতর বিবস্ত্র, হাত ও মুখ বাধা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়

তিনি আরো বলেন, লাশের অবস্থা থেকে মনে হয়, ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে রাজিব ও ফালুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা করেছেন।