কারাতে ফেডারেশন নির্বাচনে সিলেটের হয়ে লড়ছেন মাসুদ

0
39

সিলেট প্রতিনিধি: আইনি জটিলতা কাটিয়ে আজ ১২ এপ্রিল অনুষ্টিত হতে যাচ্ছে বাংলাদেশ কারাতে ফেডারেশনের কার্যকরী কমিটির নির্বাচন। সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানী ঢাকার জাতীয় ক্রীড়া পরিষদে ভোট গ্রহন চলবে।

নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহণ করেছে। টুঙ্গিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল লড়ছেন একটি প্যানেল থেকে এবং অন্য প্যানেলে রয়েছেন শাহাজাদা আলম ও বান্দরবন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যা শৈ হ্ল্যা।সিলেট থেকে এবারই প্রথমবারের মত প্রতিনিধি প্রেরণ করেছে সিলেট জেলা ক্রীড়া সংস্থা।

সিলেট জেলা মনোনীত প্রার্থী হয়েছেন সিলেট জেলা ও বিভাগীয় দলের প্রধান কারাতে কোচ ও সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: আব্দুল্লাহ আমিন মাসুদ (রানা)। তিনি বাংলাদেশ কারাতে ফেডারেশন এর নির্বাচনে সোলায়মান-বাদল প্যানেলের হয়ে সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন।

মাসুদ রানা জানান, বিগত বছর গুলোতে জাতীয় কারাতে প্রতিযোগিতায় সিলেট থেকে কোন দল অংশগ্রহণ না করায় সিলেট জেলা নির্বাচনে ডাক পায় নি। গত বছর সর্বশেষ অনুষ্ঠিত ২৪তম জাতীয় কারাতে চ্যাম্পিয়নশিপে আমার নেতৃত্বে সিলেট জেলা ক্রীড়া সংস্থা সাফল্যের সাথে অংশগ্রহণ করে। তাছাড়া ২০১৭ সালে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় সিলেট জেলা ক্রীড়া সংস্থা দেশের জন্য গৌরব বয়ে আনে এবং বাংলাদেশ যুব গেমস ২০১৮ তেও সিলেট বিভাগীয় কারাতে দল সিলেটের সুনাম কুড়িয়েছে। সেই দলেরও নেতৃত্বে ছিলাম আমি। এখন সিলেটকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আরও এগিয়ে নিতে আমি বাংলাদেশ কারাতে ফেডারেশন এর ২০১৮ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করছি বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here