পাটগ্রামে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরনের অভিযোগ !

0
70

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী মিথিলা আক্তার শিউলি (১২) কে অপহরনের ৩ দিনও উদ্ধার হয়নি। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা ওমর উদ্দিন স্থানীয় থানায় ৪ জনের নামে উল্লোখ্য করে একটি অভিযোগ দায়ের করেন। অপহৃত স্কুল ছাত্রী মিথিলা আক্তার শিউলি উপজেলার বাউরা রসুলপুর আফজাল হোসেন বসুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী।

অপহৃতার পিতা ওমর উদ্দিন বলেন, পাটগ্রাম উপজেলা দহগ্রাম ইউনিয়নের বালারডাঙ্গা গ্রামের কানা শেখের ছেলে ফরহাদ সেখ (৩০) বাউরা বাজার থেকে নিজ বাড়ি হোসনাবাদ গ্রামে আসার পথে আমার অপ্রাপ্ত বয়স্ক মেয়ে মোছা: মিথিলা আক্তার শিউলীকে সফিরহাটের পাকা রাস্তা মোড় এলাকা থেকে ফরহাদ সেখসহ কয়েকজন মিলে তাকে মটর সাইকেলে তুলে নিয়ে যায়। এর আগে ফরহাদ সেখ মিথিলা আক্তার শিউলীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিরক্ত করত। এতে পরিবারের সম্মর্তি না থাকায় গত ৯ এপ্রিল সোমবার বিকেলে ফরহাদ সেখ ও কয়েক জন মিলে পুর্ব পরিকল্পতি ভাবে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। তিনি আরও বলেন, আমরা গরিব মানুষ এখন কে আমার মেয়েকে উদ্ধার করবে।

বাউরা রসুলপুর আফজাল হোসেন বসুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল হোসেন বলেন, ওই ছাত্রীর পিতা বিষয়টি আমাকে জানিয়েছেন। এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্তকর্মকতা (ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here