চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল বোঝাই ট্রাকসহ আটক-২

0
46

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু (মহানন্দা সেতু)’র টোলঘর এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল বোঝাই ট্রাকসহ ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে এ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, নাটোরের জেলার বাগাতিপাড়া উপজেলার তমালতলা কাকফো নতুনপাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে মো. শাহীন (৩৮) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারবিঘী চাঁনপুর গ্রামের মৃত. ফজল হকের ছেলে মহবুল (৪৫)।

জেলা গোযেন্দা পুলিশের এস.আই গোলাম রসুল জানান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশে অভিনব কায়দায় ট্রাকের কেবিনে সীটের নীচে লুকিয়ে দুটি বস্তায় ৪০০ বোতল ফেন্সিডিল নিয়ে (রাজ-মেট্রো ট-১১-০৩০৪) নম্বরের একটি ট্রাক টোলঘর এলাকায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে অভিযান চালানো হয়।

এসময় ট্রাকে থাকা ৪০০ বোতল ফেন্সিডিলসহ চালক শাহীন ও মাদক ব্যবসায়ী মহবুলকে আটক করা হয়। এঘটনায় সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। আটককৃতদেরকে শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here