রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু

0
38

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় জাহাঙ্গীর আলম নামে এক রোগীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ এপ্রিল) এ ঘটনা ঘটে।

মৃত রোগী উপজেলার সন্ধ্যারই গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (২৫) পেটের পীড়ায় আক্রান্ত হয়ে  মঙ্গলবার(১০ এপ্রিল) সকাল ১০.০৪টায় উপজেলা হাসপাতালে ভর্তি হন। অবস্থার বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক ডা. ফিরোজ আলম উন্নত চিকিৎসার জন্য ১০.৩০টায় হাসপাতাল থেকে তাকে রেফার্ড  করেন। জাহাঙ্গীরের পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য মাইক্রোবাস ভাড়া করলে সোহাগ ডা. বলেন রোগীকে বাইরে নিয়ে যাওয়ার দরকার নাই, এখানে তার চিকিৎসা দিলে সুস্থ্য হবেন।

ডাক্তারের আশ্বাসে মাইক্রোবাস ফেরত পাঠান রোগীর পরিবারের লোকজন । সোহাগের দ্বারা চিকিৎসা চলাকালিন সময় দুপুর সাড়ে ১২টায় জাহাঙ্গীর’র মৃত্যু হয়। এ বিষয়ে জানতে চাইলে আঃ মতিন  সাংবাদিকদের  দেখে নিব বলে হুমকি দেন।

এ ব্যাপারে হাসপাতলের মেডিক্যাল এসিস্টেন্ট সহিদুর রহমান সোহাগ ঘটনার সত্যতা এড়িয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরএমও ডা. ফিরোজ আলম এ ব্যাপারে বলেন, রোগীর খারাপ অবস্থা দেখে আমি সাড়ে ১০ টায় রেফার্ড দেই। সাড়ে ১২ টায় সোহাগ আমাকে মোবাইল ফোনে জানায় জাহাঙ্গীর হাসাপাতালে মারা গেছে।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here