নতুন বছর হবে বিএনপির বিজয়ের বছর : মোশাররফ

0
142

নিজস্ব প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমরা নতুন বছরে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে একটি নির্দলীয় সরকারের অধিনে, সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ নির্বাচন দিতে সরকারকে বাধ্য করবো। আমরা একটি জনগণের সরকার প্রতিষ্ঠা করব। নতুন বছরকে এ দেশের বিজয়ের বছর হিসেবে দেখতে চাই।

আজ শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বর্ষবরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, গত যে বছরটি আমরা অতিক্রম করেছি, সেই বছরটিতে বর্তমান সরকারের হাতে গণতন্ত্র হত্যা, মানুষের অধিকার ক্ষুণ্ণ, গুম, খুন, মিথ্যা মামলার মহড়া হয়েছে। সেই ভয়াবহ অন্ধকারের বছর আমরা অতিক্রম করে এসেছি।

তিনি বলেন, গত বছর ছিল ব্যাংক লুট, রিজার্ভ চুরি, শেয়ারবাজার লুটের বছর। সরকার ক্ষমতায় আসার পূর্বে মোটা চাল ১০ টাকা কেজি খাওয়াবে বলেছিল। তাদের আমলেই মোটা চাল ৬০ টাকা কেজি হয়েছে। সকল দ্রব্যমূল্য কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে।

নতুন বছরে দেশ অন্ধকার থেকে আলোর পথে প্রবেশ করবে উল্লেখ করে তিনি বলেন, আগামী বছর, বিগত বছরের সব জঞ্জাল-গ্লানি মুছে দিতে হবে। এজন্য আগামী একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধিনে হতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, কণ্ঠশিল্পী বেবী নাজনীন, জাসাসের সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খানসহ ছাত্রদলের নেতাকর্মীরা।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here