মহেশপুরে গৃহবধুর ঘরে ঢুকে বিপাকে লম্পট ইউপি মেম্বর!

0
119

ঝিনাইদহ সংবাদাতাঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের মেম্বর বিশারত আলী বিশু এক বিবাহিত মহিলার ঘরে ঢুকে পালিয়ে গেছে। জোর করে ওই মহিলার ঘরে উঠে লম্পট্য করতে যায় বলে অভিযোগ।

এ সময় গ্রামবাসি ওই মহিলার ঘর থেকে ইউপি মেম্বরের ফেলে যাওয়া টর্চলাইট, গামছা ও মোবাইল উদ্ধার করে। বিষয়টি গ্রামে জানা জানি হলে দলীয় প্রভাব ও হুমকী দিয়ে গৃহবধুকে থানায় যেতে দেওয়া হয়নি। জানা গেছে স্থানীয় কামাল বিশ্বাসের কন্যা মেঘনা খাতুন (২৮) বিবাহ বিচ্ছেদ করার নিয়ে ইউনিয়নে অভিযোগ করেন। এ নিয়ে ৪ নং ওয়ার্ড সদস্য বিশারত হোসেন বিশুর সাথে মেয়েটির কথা হয়। মেয়েটির বিচার করে দেওয়ার পরিবর্তে উল্টো লালসা চরিতার্থ করতে যায় ইউপি মেম্বর বিশু।

গত মঙ্গলবার রাতে বিশারত হোসেন বিশু মেম্বর মেয়টির ঘরে প্রবেশ করে জোর পুর্বক ধর্ষনের চেষ্টা চালায়। মেয়েটির চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে লম্পট বিশু মেম্বর টর্চ লাইট গামছা ও মোবাইল ফেলে অর্ধনগ্ন হয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে বিশু মেম্বরের সাথে কথা হলে তিনি বলেন আমি মেয়েটির কাছে গিয়েছি অন্য একটি বিষয় নিয়ে। আর এ সুযোগে আমার প্রতিপক্ষ মিথ্যা রটনা দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে। শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানুল্লাহ হক জানান, এ ধরণে কথা আমিও শুনেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং তা সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে এ ঘটনায় আমি লজ্জিত বলেও চেয়ারম্যান উল্লেখ করেন।