ফ্যানের সঙ্গে ঝুলে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

0
23


ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সায়েমুজ্জামান খান (২০) নামের এক শিক্ষার্থী ফ্যানের সঙ্গে ঝুলে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজেরর ‘মা মঞ্জিল’ নামের পাঁচ তলা ভবনের নিচ তলায় শয়ন কক্ষে এ আত্মহত্যা ঘটনা ঘটেছে। পরে পুলিশ রাত সাড়ে নয়টায় রুমে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

সায়েম বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম বর্ষের ছাত্র। তিনি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আজিরা গ্রামের আজম খানের ছেলে। পুলিশের ভাষ্যমতে প্রেম ঘটিত কারনে আত্মহত্যা করতে পারে সায়েম।

তার বন্ধুরা জানায়, প্রতিদিনের মত গতকালও ক্লাস করেছে সায়েম। কিন্তু ক্লাসে প্রায় সময় তাকে নিরব থাকতে দেখে বন্ধুরা। বিভাগে সায়েমের কোন ঘনিষ্ট বন্ধু ছিলনা বলে জানা যায়। গত ১৩ এপ্রিল তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মেয়ের ছবি দেখা যায়। এদিকে সায়েম ডায়রিতে কোন নাম উল্লেখ না করে প্রেমে ব্যার্থতার একটি নোট লিখেছে বলে জানায় পুলিশ।

এবিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলোমগীর হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করেছি। প্রেমে ঘটিত কারনে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here