বিএনপি এখনও বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে-ড.আব্দুর রাজ্জাক এমপি

0
97
All-focus

ঝিনাইদহ সংবাদাতাঃ ঝিনাইদহে ব্যাপক আয়েজনে ও উৎসবমুখোর পরিবেশে জেলা কৃষকলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ঝিনাইদহ ওয়াজির আলী স্কুল মাঠে শনিবার দুপুরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। প্রধান অতিথী ছিলেন আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও অর্থ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন বিএনপি এখনও বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। বিএনপি সার্বক্ষনিক ভাবে বাংলাদেশের ইতিহাসকে বিকৃত করে। বাংলাদেশকে হেয় করার জন্য, বাংলাদেশকে রাষ্ট্র হিসেবে একটি ব্যার্থ রাষ্ট্র হিসেবে পরিণত করার জন্য সার্বক্ষনিক ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।

শনিবার দুপুরে ঝিনাইদহে কৃষক লীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা। জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথী ছিলেন আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজা, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক, সাংসদ নবী নেওয়াজ, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, কেন্দ্রীয় নেতা পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. আব্দুর রশিদ, ঝিনাইদহ পৌর আওয়ামীলীগ সভাপতি জীবন কুমার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ প্রমুখ।

আলোচনা সভায় কৃষকলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান জানান এবং দল কে সাংগঠনিক ভাবে আরো শক্তিশালী করার জন্য নেতা-কর্মীদের প্রতি পরামর্শ দেন। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলার ৬ উপজেলা থেকে শতশত নেতাকর্মী উপস্থিত হয়। পরে ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here