খালেদা জিয়া’র মুক্তি দাবি করছেন গোসাইরহাটের ছাত্রদল নেতা ইঞ্জি. ফয়সাল সরদার

0
44


গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি :
বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র অবিলম্বে মুক্তি দাবি করছেন, শরীয়তপুর জেলার গোসাইরহাট পৌরসভা ছাত্রদলের সাবেক সফল সভাপতি ও গোসাইরহাটের সংগ্রামী ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার ইফতেখার আলম (ফয়সাল) সরদার।

এ সময় তিনি বলেন, প্রতিহিংসার বিচারে বন্দী; গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও জনগণের আস্থার প্রতীক, মাদার অব ডেমোক্রেসি, সাবেক প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে দায়েরকৃত সকল ষড়যন্ত্রমূলক-মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তি চাই। আর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধের সকল মামলা প্রত্যাহার দাবি করছি। এছাড়াও অন্যান্য রাজবন্দীদের মুক্তি দাবি করছি।

এসময় তিনি আরও বলেন, দেশের জনগণ বন্দীদশা থেকে মুক্তি চায়। বাংলাদেশের মানুষের ধর্যের সীমা রয়েছে। তাই আমাদের শান্তি প্রিয় আন্দোলন পর্যায়ক্রমে গণআন্দোলনে রূপ নিচ্ছে। যা অতীতে এ দেশে হয়েছে। তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে। আর খুব শীঘ্রই দেশের মানুষ দুঃশাসন থেকে মুক্তি পাবে। আর যারা দলকে যারা ভালোবাসে তারা দলের প্রতিটি নেতাকর্মীর অন্তরে বেঁচে থাকেন। দলে ত্যাগীদের মৃত্যু নাই। তাই ত্যাগী ও সংগ্রামীদের পথ অনুসরণ করে প্রতিটি নেতাকর্মীকে দলের জন্য কাজ করতে হবে।

অন্যদিকে, তিনি আরও বলেন, পুলিশি রিমান্ডে নির্মম নির্যাতনে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সভাপতি ও তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনের মৃত্যু ঘটেছে বলে দাবি তার পরিবারের। আমি এর সাথে জড়িতদের অবিলম্বে শাস্তি দাবি করছি। আর মরহুম জাকির হোসেন মিলনের বিদেহী রুহের মাগফেরাত কামনা সহ তার পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করছি, আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here