নারায়ণগঞ্জ বন্দরে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার নারীসহ গ্রেপ্তার-৩

0
301

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও বন্দর ফাঁড়ী পুলিশ পৃথক অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে গ্রেপ্তার করলেও পালিয়ে গেছে আরো এক মাদক ব্যবসায়ী। ওই সময় সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ৩ মাদক ব্যাসায়ী কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল ও ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার রাতে বন্দর থানার নবীগঞ্জ নোয়াদ্দা এলাকা ও শুক্রবার ভোরে রুপালী আবাসিক এলাকায় থেকে বিভিন্ন প্রকার মাদক দ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে পুলিশ। যার মামলা নং- ৫০(৪)১৮ ও ৫১(৪)১৮। জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রবি চরন চৌহানসহ সঙ্গীয় র্ফোস নবীগঞ্জ নোয়াদ্দা বড় মসজিদের সামনে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ একই এলাকার মৃত আজগর আলী মিয়ার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী মোঃ অমিন (৩৫)কে গ্রেপ্তার করে। ওই সময় অপর মাদক ব্যবসায়ী কাইতাখালী এলাকার মৃত আলী আক্কাস মিয়ার ছেলে আসলাম কৌশলে পালিয়ে যায়।

এ ছাড়াও শুক্রবার ভোরে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক অজয় কুমার পালসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে রুপালী আবাসিক এলাকার মাহাবুব চায়নার ভাড়াটিয়া বাড়ীতে মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশ ৭০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ নন্দীপাড়া ডিএন রোড এলাকাার মৃত আব্দুল ওহাব ভূইয়া ছেলে মাদক ব্যবসায়ী শরীফ (৩২) ও শহরে ৮নং সনাতনপাল লেন সোনালী ভবন এলাকার আসাদ আহম্মেদ মিয়ার মেয়ে শাওন শবনম মৌসুমী (৩২)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে পৃথক ২টি মামলা শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here