সাটুরিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতি

0
660

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ ঃ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা বরাইদ ইউনিয়নের ছোট পয়লা গ্রামে শনিবার (২১শে এপ্রিল) দিবাগত রাতে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় ৩বছরের শিশুসহ তিনজন আহত হন। আহত ব্যক্তিরা হলেন কুয়েত প্রবাসী সাইদুর রহমান খোকনের স্ত্রী শামছুন নাহার (২৩), শিশু কন্যা সিনথিয়া (৩), মৃত মজিবর রহমানের ছেলে প্রবাসী খোকনের ছোট ভাই মো. জাকির হোসেন (২৭)।

স্থানীয় ১নং বরাইদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. হারুন-অরÑরশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বরাইদ ইউপি কর্যালয়ের পাশেই প্রবাসী খোকনের বাড়ি। তিনি বর্তমানে কুয়েত প্রবাসী। শনিবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে ৫/৬ জনের মুখোশ পরা একদল খোকনের বাড়িতে হানা দেয়। ডাকাতেরা ঘরের টিন কেটে দরজা খুলে ভেতরে ঢোকে। এরপর প্রবাসীর স্ত্রী ও মেয়েকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে।

এ সময় জাকিরকে লোহার রড দিয়ে মারধর করে ডাকাতেরা। রডের আঘাতে জাকিরের হাত ভেঙে যায়। একপর্যায়ে ঘরের আলমারি থেকে প্রায় আড়াই ভরি স্বর্ণালংকারসহ দুটি মোবাইল ফোন ও চল্লিশ হাজার টাকা লুট করে ডাকাতেরা।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, এ ঘটনায় খোকনের বাড়িতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হাফিজুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here