আবারো আলোচনায় সালমান-লুলিয়া

0
53

রোমানিয়ান মডেল-অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গেও সালমানের নাম জড়িয়ে প্রেমের গুঞ্জনের হাওয়া বলিপাড়ায় উড়েছে। দীর্ঘ দিন তাদের কথিত প্রেমের সম্পর্ক নিয়ে চর্চা হয়েছে। যদিও প্রেমের বিষয়টি কেউ-ই স্বীকার করেননি। আবারো সালমান-লুলিয়া আলোচনায় উঠে এসেছেন। সুইডিশ অভিনেত্রী এলি আভরামের পোস্ট করা একটি ছবিকে কেন্দ্র করেই শুরু হয়েছে এই নতুন আলোচনা। ছবিতে দেখা যায়, এলি আভরামকে জড়িয়ে ধরে আছেন সালমান। লুলিয়া ভান্তুর আবার তাদের জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন। অনেক দিন পর এক ফ্রেমে সালমান-লুলিয়াকে দেখা গেল।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, এলি আভরাম সুইডেন তার পরিবারের সঙ্গে অবকাশ কাটিয়ে সম্প্রতি মুম্বাই ফিরেছেন। ফিরেই তিনি সালমান খানের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন। তারপর লুলিয়া ও এলি একসঙ্গে সালমানের সঙ্গে দেখা করতে যান। তখনকার তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এলি। যদিও পরবর্তী সময়ে তা মুছে ফেলেন তিনি। কিন্তু মুছে ফেলার আগেই সালমান ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়ে ছবিটি। আর শুরু হয় নতুন আলোচনা।

এদিকে গত ৫ এপ্রিল কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয় সালমান খানকে। এরপর যোধপুর কেন্দ্রীয় কারাগারে দুইদিন কারাভোগের পর গত ৭ এপ্রিল জামিনে মুক্তি পান তিনি। কিন্তু ভারতের বাইরে ভ্রমণের বিষয়ে আদালত নিষেধাজ্ঞা দিয়েছিলেন। সম্প্রতি সালমানের ওপর আরোপিত এ নিষেধাজ্ঞাও তুলে নিয়েছেন ভারতের যোধপুর জেলা ও দায়রা জজ। আগামী ২৫ মে থেকে ১০ জুলাই পর্যন্ত কানাডা, নেপাল ও যুক্তরাষ্ট্রে সালমান খান সিনেমার শুটিং করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here