আগামী ৭ ও ৮ মে দুই দিনব্যাপী চলবে সোনমের বিয়ের আনুষ্ঠানিকতা

0
60

সকল গুঞ্জনের সমাপ্তি টেনে কাপুর পরিবার থেকে জানা গেলো, আগামী ৭ ও ৮ মে দুই দিনব্যাপী চলবে সোনমের বিয়ের আনুষ্ঠানিকতা। দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা দীর্ঘদিনের প্রেমিকা বলিউডের এ অভিনেত্রীর সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়বেন।

এর আগে শোনা গিয়েছিল, সুইজারল্যান্ডে বিয়ে করবেন সোনম। কিন্তু সেখানে রিসোর্ট খালি না পাওয়ায় মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে বিয়ের আয়োজন। সোনমের দাদি অসুস্থ বলে মুম্বাইয়ে হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তবে বিয়ের এ আয়োজন এক বাড়িতে সীমাবদ্ধ না রেখে মুম্বাইজুড়ে করার পরিকল্পনা কাপুর পরিবারের।

শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি মান্নাতের পাশেই সোনমের খালা কবিতা সিংয়ের বাংলো। আর সেখানেই বানানো হচ্ছে বিয়ের মণ্ডপ। হিন্দু রীতিনীতি মেনেই অনুষ্ঠিত হবে সোনমের বিয়ে। এ ছাড়া সোনমের মেহেদি অনুষ্ঠান আয়োজিত হবে নায়িকার মুম্বাইয়ের ফ্ল্যাটের পাশের ব্যাঙ্কোয়েট হলে। আর সঙ্গীতের আয়োজন করা হচ্ছে সাহারা মুম্বাইয়ের ‘দ্য লীলা’ ফাইভস্টার হোটেলে।

পাঞ্জাবি মেয়ের বিয়ে, তাই সংগীতের সঙ্গে দেখা যাবে পাঞ্জাবি নাচ। ফারাহ খানের কোরিওগ্রাফিতে সোনম-আনন্দের সঙ্গে নাচবেন অতিথিসহ পরিবারের সবাই। বিয়ের পর দিল্লিতে উড়ে যাবেন সোনম কাপুর। সেখানেই সোনম-আনন্দের জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

বিয়ের পর কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ফ্রান্সে যাবেন সোনম। সেখান থেকে ফিরে তার আসন্ন ‘ভীরে দ্য ওয়েডিং’ সিনেমার প্রচারণার কাজ শুরু করবেন। এই সিনেমায় তার সঙ্গে আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান ও স্বরা ভাস্কর। সোনমের বোন রিয়া কাপুর সিনেমটি পরিচালনা করেছেন। আগামী ১ জুন মুক্তি পাবে ‘ভীরে দি ওয়েডিং’।

সূত্র: টাইমস নাউ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here