গোসাইরহাটে গৃহবধুকে গলাকেটে হত্যার চেষ্টা

0
32

শরীয়তপুর প্রতিনিধি ঃ শরীয়তপুরের গোসাইরহাটে পূর্ব শক্রতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বিউটি আক্তার (৪৫) নামের এক গৃহবধুকে গলাকেটে হত্যা চেষ্টা অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঐ গৃহবধুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ সময় বিউটির ছেলে রাকিব বেপারি (২৪) ও মেয়ে প্রমিতা আক্তার (২০) মাকে রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে মারাত্মক আহত হয়েছে।

এই ঘটনায় ৬ জনকে আসামী করে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মোজাফ্ফর বেপারী নামের একজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকালে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ভোগকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। গোসাইরহাট থানা ও আহতের ছেলে রাকিব জানান, উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ভোগকাঠি গ্রামের হোসেন বেপারির সাথে প্রতিপক্ষ মুজাফ্ফর বেপারির দীর্ঘ দিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকালে বিরোধীয় জমির গাছ থেকে নারিকেল পাড়া নিয়ে হোসেন বেপারির স্ত্রী বিউটি বেগম ও ছেলে রাকিব বেপারীর সাথে প্রতিপক্ষ মৃত আলি বেপারির ছেলে মুজাফ্ফর বেপারি, শাহজালাল বেপারি ও তার স্ত্রী জাহানারা বেগমের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ নিয়ে বিকাল ৫টার দিকে আবারো তাদেও মধ্যে ঝগড়া বাধে।

এক পর্যায়ে মুজাফফর বেপরী ও শাহজালাল বেপারী বিউটি বেগমকে চুলের মুঠি ধরে ধারালো অস্ত্রদিয়ে তার গলায় পোচ দেয় (তার গলা কাটার চেষ্টা করে)। এ সময় বিউটির চিৎকার শুনে তার ছেলে রাকিব ও মেয়ে প্রতিমা আক্তার ছুটে গেলে তাদেরকেও ধারালো অস্ত্রদিয়ে আঘাত করা হয়। এতে বিউটির ছেলে ও মেয়ে আহত হয়।

পরে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় বিউটিকে উদ্ধার করে প্রথমে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। বিউটির গলায় ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বিউটির অবস্থা অশংকাজনক হওয়ায় বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বিউটির ছেলে রাকিব বেপারী (২৪) বাদি হয়ে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন। গোসাইরহাট থানা পুলিশ আসামী মোজাফ্ফর বেপারীকে গ্রেফতার করেছে।

গোসাইরহাট থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি মাসুদ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে বিউটি নামের একজন মারাত্মক আহত হয়েছে। এই ঘটনায় আহত বিউটির ছেলে বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে মোজাফ্ফর বেপারীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here