খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সিলেট জেলা ও মহানগর বিএনপি’র মানববন্ধন

0
28

হাফিজুল ইসলাম লস্কর : খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপি আজ বুধবার (২৫ এপ্রিল) সিলেট নগরীর চৌহাট্রাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আলী আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সহ-সভাপতি কামরুল হুদা জায়গীরদার, মহানগর সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি ও মহানগর মুক্তিযোদ্ধা দলের আহবায়ক সালেহ আহমদ খসরু, মহানগর সহ-সভাপতি সিসিক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, সহ-সভাপতি একেএম তারেক কালাম, মহানগর সহ-সভাপতি আমির হোসেন, জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মো: ময়নুল হক, মহানগর সাংগঠনিক সম্পাদক ও সিটি কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, জেলা সাংগঠনিক আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক মাহবুব চৌধুরী, জেলা প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার ও মহানগর প্রচার সম্পাদক শামীম মজুমদার প্রমূখ।

সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ মানববন্ধনের বক্তব্যে বলেন- মানসিকভাবে বিপর্যস্ত করতেই একটি ষড়যন্ত্রমুলক রাজনৈতিক মামলায় সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে সরকার। নেতৃবৃন্দ বলেন, একটি নির্জন কারাগারে আটকে রাখার ফলে বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু অবৈধ ফ্যাসিবাদী সরকার তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা থেকেও বিরত রেখেছে। কথিত দুর্নীতি তো দুরের কথা, কোন অপরাধ নয়, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নেতৃত্ব দেয়ায় বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার নগ্ন বহিঃপ্রকাশ। অবিলম্বেব বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন এবং তাঁর প্রয়োজনীয় সুচিকিৎসা নিশ্চিত করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here