জেলার শিবগঞ্জে আগ্নেয়াস্ত্র ও ফেন্সিডিল উদ্ধার

0
120

চাঁপাইনবাগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ফেন্সিডিল উদ্ধার করেছে ৫৯ বিজিবি সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার তেলকুপি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৪টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ১৯৮ বোতল ফেন্সিডিলসহ একটি মিশুক জব্দ করে বিজিবি।

চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী বুধবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ভারত থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য নিয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি দল শিবগঞ্জের তেলকুপি সীমান্তে অভিযান চালালে তেলকুপি ব্রীজ এলাকায় টহল দলকে দেখে মিশুক ফেলে চালক পালিয়ে যায়। পরে মিশুকটিতে তল্লাশী করে ১টি আমেরিকার তৈরী পিস্তল, ৩টি ভারতীয় ওয়ান শ্যুটার পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ১৯৮ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। ওই সব অবৈধ অস্ত্র, মিশুক শিবগঞ্জ থানায় ও ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, ভারত হতে চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত পথে আসা আগ্নেয়াস্ত্র মুলত ঢাকায়সহ দেশের বিভাগীয় শহরগুলোতে যায়। এগুলি দেশের বর্তমান ও ভবিষ্যৎ স্থিতিশীলতা ও রাজনৈতিক পরিস্থিতি নষ্ট করার কাজে ব্যবহার হতে পারে এমন আশংকাও করেন তিনি।