মুখে নৌকা বলে হবে না, কাজের মাধ্যমে প্রমান করতে হবে আমরা নৌকার মাঝি-আরজু ভূঁইয়া

0
92

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া বলেছেন, জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকান্ড সাধারন জনগনকে অবগত করার জন্য আজ আমার এই উঠান বৈঠক। জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছে। গ্রামীন অবকাঠামতে ব্যাপক উন্নত করেছে এ সরকার। দেশের এ উন্নয়নের জন্য বহিবিশ্ব থেকে তাকে বার বার সম্মাননা প্রদান করেছে। মুখে নৌকা বলে হবে না। কাজের মাধ্যমে প্রমান করতে হবে আমরা সকলে নৌকার মাঝি।

শুক্রবার বিকেল ৪টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৪৭ তম উঠান বৈঠক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামানের সভাপতিত্বে উঠান বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃ মাঈনউদ্দিন আহাম্মেদ।

উঠান বৈঠকে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন বন্দর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী ভোলা নাথ দাস, মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারন সম্পাদক নাজিম উদ্দিন,বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস.আই জুয়েল, বীরমুক্তিযোদ্ধ মোজাম্মেল, বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি মাহাবুব চৌধূরী, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ,কে,এম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা সাহাদাত হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ সিটি, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও আওয়ামীলীগ নেতা ইসতিয়াক আহাম্মেদ, মদনপুর ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া।

তিনি আরো বলেন, যারা আওয়ামীলীগ করেন তারা ঘরে বসে না থেকে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার জন্য মাঠে ময়দানে কাজ করতে হবে। আমরা জননেত্রী শেখ হাসিনার নিকট নারায়ণগঞ্জে ৫টি আসনেই নৌকার প্রার্থীর জন্য দাবি জানাচ্ছি। মা বোনদেরকে বুঝাতে হবে শেখ হাসিনার সরকার বারবার দরকার। ১০ বছর ধরে আওয়ামীগ নেতাকর্মীরা সুবিধা বঞ্চিত। চারদিকে আওয়ামীলীগকে নিয়ে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। সকল ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে শেখ হাসিনার সৈনিকদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here