হলুদক্ষেত নষ্ট করায় কালীগঞ্জে বৃদ্ধা মিলা দাসকে হত্যায় প্রধান আসামী গ্রেফতার

0
137

ঝিনাইদহ সংবাদাতাঃ হলুদ ক্ষেত নষ্ট ও গাছের ডাল কাটার মতো তুচ্ছ ঘটনা নিয়ে মিলা দাসকে হত্যা করা হয়। সোমবার পুলিশের হাতে গ্রেফতার হওয়া মিলা দাস হত্যার সাথে জড়িত আসামী আনিসুর রহমান সরদার পুলিশকে এই তথ্য জানান। ঝিনাইদহের কালীগঞ্জে বৃদ্ধা মিলা দাস হত্যা মামলার প্রধান আসামী আনিসুর রহমান সর্দার (৪০)কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোররাতে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আনিসুর রহমান উপজেলার চাপালি গ্রামের বদর উদ্দিন বদু সর্দারের ছেলে। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে শহরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়।

এসময় আনিসুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওই এলাকার শ্বশান থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়। হলুদ ক্ষেত নষ্ট ও গাছের ডাল কাটাসহ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিলা দাসকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে শিবনগর দাসপাড়া চিত্রা নদীর ধারে একটি আখ ক্ষেত থেকে মিলা দাসের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রোববার রাতে নিহতের ছেলে বেজেন দাস ওরফে সাগর আনিসুর রহমানের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।