ঝিনাইদহে ট্রাক ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আহত ৪

0
52

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহের লাউদিয়া নামক স্থানে বুধবার দুপুরে ট্রাক ও একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। নিহতরা হলেন ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ইজিবাইক চালক মাহাবুবুর রহমান (৩৬), বাকুয়া গ্রামের আল-আমিনের স্ত্রী হাজেরা বেগম (২৩), যশোরের নওয়াপাড়ার বসুন্দিয়া এলাকার আসলাম হোসেন (৪৫) ও ঝিনাইদহ সদর উপজেলার রাউতাইল গ্রামের নুরুল ইসলামের ছেলে কামাল হোসেন। নিহত কামালের দুই মেয়ে শিশু ইলমা (৫) ও পাপিয়া খাতুন (২০) এবং লাউদিয়ার সোহেলসহ ৪ ইজিবাইক যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে পাপিয়া খাতুন ও তার বোন শিশু ইলমার অবস্থা সংকটাপন্ন। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, বুধবার দুপুরে সোয়া দুইটার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের লাউদিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। তিনি আরো জানান, প্রচন্ড ঝড়বৃৃষ্টির মধ্যে সদর উপজেলার লাউদিয়া নামক স্থানে আলু বোঝাই ট্রাক ও একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মাহাবুর রহমান, আসলাম হোসেন ও কামাল হোসেন নিহত হন। হাসপাতালে ভর্তির পর মৃত্যু হয় হাজেরা বেগমের।


এ সময় আহত হন ইজিবাইকের আরো ৪ যাত্রী। আহতদের মধ্যে শিশু ইলমা ও তার বোন পাপিয়া খাতুনের অবস্থা আশংকাজনক। নার্সদের ভাষ্যমতে পাপিয়া ও ইলমা ক্লিনিক্যলি ডেড। এদিকে, মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান, ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অপুর্ব কুমার। হাসপাতালে চিকিৎসাধীন আহত সোহেল জানান, ঝড়বৃষ্টির কারণে আলু বোঝাই ট্রাকটি বিপরীত দিক থেকে আসা ইজিবাইকটিকে মাথায় নিয়ে একটি গাছের সাথে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে ফেলে।

এ সময় প্রচন্ড ঝড়ে ওই গাছের ডালটি ইজিবাইকের উপর ভেঙ্গে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে একজন মৃত্যুবরণ করেন বলে জানান আহত সোহেল। আহতদের মধ্যে শিশু ইলমা ও তার বোন পাপিয়া খাতুনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসক। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here