চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল রক্ষা কমিটির মানববন্ধন

0
87

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল রক্ষা কমিটির আহবায়ক কমিটি ও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের আহবায়ক কমিটির উপর হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বৃহস্পতিবার সকালে শহরের বিশ্বরোড মোড়ে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল রক্ষা কমিটির ব্যানারে এই মানববন্ধনে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে প্রায় ২ শতাধিক মানুষ মহাসড়কে দাঁড়িয়ে হামলার প্রতিবাদ জানায়।

মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের আহবায়ক কমিটির আহবায়ক প্রফেসর সুলতানা রাজিয়া, অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ তরিকুল ইসলাম নয়ন, নাগরিক কমিটির আহবায়ক সৈয়দ আহমেদ বাদশা, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, হামলার শিকার আমিনুল ইসলাম সেন্টু, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদসহ অন্যরা।

উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান, আলহাজ্ব এ্যাড. এফ.কে.এম লুৎফর রহমান ফিরোজ, উপাধ্যক্ষ শরিফুল ইসলাম, জেলা ট্রাক ও মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও চক্ষু হাসপাতালের পার্শ্ববর্তী বাসিন্দারা। বক্তারা চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের বিগত কমিটির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের বিবরণ তুলে ধরে এই দূর্ণীতিবাজ প্রকৌশলী খাদেমুল ইসলাম (ফিকসন) ও এর সহযোগি সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারেরও জোর দাবি জানান।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল রক্ষা কমিটির আহবায়ক কমিটি ও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের আহবায়ক কমিটির সদস্যরা গত বুধবার (২৫ এপ্রিল) দুপুরে সভা করতে গেলে স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় বিশিষ্ট সমাজ সেবক অধ্যাপক আমিনুল ইসলাম সেন্টুকে শারিরিকভাবে লাঞ্ছিত করে সন্ত্রাসীরা। এঘটনায় মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।