চাঁপাইনবাবগঞ্জের মনাকষায় ডিম বিক্রেতার লাশ উদ্ধার ॥ আটক ১

0
66

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজার পাশ্ববর্তী চৌধুরী মোড়ে থেকে এক ডিম বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে (বৃহস্পতিবার দিবাগত রাত) এঘটনা ঘটে। নিহত ব্যক্তি মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের মোঃ বিশু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৫৭)। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, মনাকষা বাজার থেকে প্রতিদিনের মত ডিম বিক্রি করে বাড়ি যাচ্ছিল জাহাঙ্গীর। মনাকষা বাজার পার্শ্ববর্তী চৌধূরীপাড়া মোড় এলাকায় পৌছলে কয়েকজন দূর্বৃত্ত জাহাঙ্গীরকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। সেখানেই তার মৃত্যু হয়। শুক্রবার ভোরে খবর পেয়ে লাশ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।

ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ বলে জানিয়েছে শিবগঞ্জ থানার এস.আই জুয়েল। ইউপি সদস্য আব্দুল লতিফ জানান, সহজ সরল জাহাঙ্গীর মনাকষা ঈদগাহ মোড় এলাকায় প্রতিদিন রাত ১টা হতে দেড়টা পর্যন্ত সিদ্ধ ডিম বিক্রী করতো। বৃহস্পতিবার দিবাগত রাতেও জাহাঙ্গীর সিদ্ধডিম বিক্রী করে বাড়ি ফেরার সময় ডেকোরেটোর ব্যবসায়ী তপনের বাড়ির সামনে কে বা কারা তাকে পিছন থেকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

জাহাঙ্গীরের পিতা বিশারত আলি বিশু (৮০) জানান, বসত বাড়ির একটি বরই (কুল) গাছ নিয়ে কয়দিন আগে জাহাঙ্গীরের সাথে ছোট ছেলে কেতাব আলীর দ্বন্দ্ব হয় এবং জাহাঙ্গীরের ছেলেকে মেরে আহত করে। অন্য কারো সাথে কোন দ্বন্দ্ব বা শত্রুতা ছিল বলে আমার জানা নেই। স্থানীয় কয়েকজন জানান, জাহাঙ্গীরের পিতার দুই পক্ষের ৯ ছেলে মেয়ে। বসত বাড়ির মোট জমি ৩৬শতক। এ জমি সম্পুর্ণ নেয়ার জন্য কেতাব বহুদিন যাবত চেষ্টা করে আসছিল। কিন্তু জাহাঙ্গীর প্রতিবাদ করায় তা সম্ভব না হওয়ায় কেতাব ক্ষোভে এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কেতাবকে ঘটনার রাতে ঐ এলাকায় রাত ১২টার পরে ঘুরাঘুরি করতে দেখা গেছে বলেও স্থানীয়রা জানান। শিবগঞ্জ থানার এস.আই জুয়েল জানান, রাত আড়াইটার দিকে জানতে পেরে আমার নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার ছোট ভাই কেতাব আলিকে থানায় নিয়ে আসা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here