চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত

0
22


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া বাজারে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে এঘটনা ঘটে। নিহত যুবক চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উপর নিমগাছি সরকারপাড়ার ওবাইদুল ইসলামের ছেলে হাসান আলী (২০)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের পেছনে আসা একটি মোটরসাইকেল সামনের ট্রাককে ওভারটেক করার সময় বিপরিত দিক থেকে আসা অন্য একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা আরোহী ছিটকে ট্রাকের নিচে পড়ে যায় এবং ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতিকুল ইসলাম সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাক (সিলেট ড-১১-১৫৮০)সহ চালক রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রামের হানিফ আলীর ছেলে শফিকুল ইসলাম নবী (৩০)কে আটক করেছে। পরিবারের আবেদনে রাতেই ময়নাতদন্ত ছাড়াই হাসানের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here