এস আই তোমাকে দেখে নিবো, ওসি’র শ্যালক বলে কথা !

0
91

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে মাদক ব্যবসায়ী তমাল(২৭)কে ২১ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করায় ওসি রবিউলের স্ত্রী পরিচয় দিয়ে বন্দর থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনকে দেখে নেওয়ার হুমকি। বৃহস্পতিবার রাতে নবীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় এসআই আনোয়ার হোসেনকে বাগেরহাট থানার ওসি রবিউলের স্ত্রী পরিচয়ে তার ভাইকে ছেড়ে দিতে চাপ সৃষ্টি করে। ছাড়তে রাজি না হওয়ায় ভয়ভীতি ও হুমকি দমকি দেন। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী তমাল নবীগঞ্জ খাদেমপাড়া এলাকার খোরশেদ মিয়ার ছেলে। বন্দর থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, মদনগঞ্জ- মদনপুর সড়কের টহল ডিউটি চলাকালে বৃহস্পতিবার রাত পৌনে ১ টার দিকে নবীগঞ্জ বাসস্ট্যান্ডে সঙ্গিয় ফোর্স নিয়ে অবস্থান করা হয়।

এসময় কাইকারটেক রাস্তা থেকে একটি অটোবাইক নবীগঞ্জ স্ট্যান্ডে উঠতে তল্লাশির জন্য থামানো হয়। অটোবাইকটি থামানো আগেই এক যুবক দৌড়ে পালানো চেষ্টা করে। পুলিশ তার পিছনে পিছনে ধাওয়া করে হাসপাতালের গেইটের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২১ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটকের পর পরিচয় জানতে চাইলে এসময় সে তার নাম তমাল বলে এবং বাগেরহাট থানার ওসি রবিউলের শ্যালক পরিচয় দেন।

এ ঘটনায় গতকাল শুক্রবার সকালে ওসি রবিউলের স্ত্রী পরিচয়ে তার ভাইকে ছেড়ে দিতে বলেন। এসময় তার ভাই বিরুদ্ধে মামলা হয়েছে বলে শুনেই উত্তেজিত হয়ে দেখে নেওয়ার হুমকি দমকি ও ভয়ভীতি দেখান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here