আওয়ামী লীগ আগেও নির্বাচনে হস্তক্ষেপ করেনি, আগামীতেও করবে না-ওবায়দুল কাদের

0
115

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনী ময়দানে লড়তে সবসময় প্রস্তুত। জনগণের প্রত্যক্ষ ভোটেই সরকার নির্বাচিত হবে। সরকার আগেও নির্বাচনে হস্তক্ষেপ করেনি, আগামীতেও করবে না।

রোববার দুপুরে নোয়াখালীতে নিজ নির্বাচনী এলাকায় বিভিন্ন উন্নয়নকাজ উদ্বোধন পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি গতবারের মতো ভুল করে এবারো নির্বাচনে না আসলে নির্বাচনী ট্রেন থেমে থাকবে না। নির্বাচন কমিশন নির্বাচনের পথে রয়েছে।

তিনি আরও দাবি করেন, বিএনপি আন্দোলনের মাঠে জনগণের সাড়া না পেয়ে এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে, নালিশ করছে। তারা (বিএনপি) বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। নিজ দলের নেতাকর্মীদের অনুরোধ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিরোধীদের উস্কানিতে এমন কোনো কথা বলবেন না, যাতে পরিবেশ অশান্ত হয়ে যায়। যুক্তি দিয়ে কঠিন কথাও সহজে মোকাবেলা করা যায়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নোয়াখালী জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।