মাদকের ভয়াল ছোবলে আজ যুবসমাজ বিপর্যস্ত-ওসি শাহীন মন্ডল

0
47

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর থানার অফিসার ইনচার্জ শাহীন মন্ডল বলেছেন, মাদকের ভয়াল ছোবলে আজ যুবসমাজ বিপর্যস্ত। মাদক ব্যবসায়ীদের সাথে আপোষ করে আমি বিবেকের কাছে পরাজিত হতে চাইনা। কাল কেয়ামতের ময়দানে আমাকে এর জন্য কঠিন জবাব দিতে হবে। মাদকের ভয়াল ও সর্বগ্রাসী থাবায় যখন ধুঁকছে প্রজন্ম তখন মাদকমুক্ত সমাজ বিনির্মাণে শুধু আইন প্রয়োগকারী সংস্থার উপর নির্ভর না থেকে প্রতিটি পাড়া-মহল্লায় ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

রবিবার বিকেলে বাড়ইপাড়া মানব কল্যান আদর্শ যুব সংগঠন ও এলাকাবাসীর উদ্যোগে মাদক বিরোধী আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রতিটি এলাকার মসজিদের ঈমামদের মাদক,ইভটিজিং,বাল্য বিবাহ ও জঙ্গী প্রতিরোধ মুলক বয়ান করার অনুরুধ জানাচ্ছি।

বন্দর ফাঁড়ীর ইনচার্জ ইমদাদুল হকের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা রবিউল আউয়াল সানির সঞ্চালনায় বাড়ইপাড়া মানব কল্যান আদর্শ যুব সংগঠনের সভাপতি খবির আহাম্মেদের সার্বিক তত্বাবধানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর বাজার জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব জাকের হোসেন কাশেমী,বাড়ইপাড়া জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব মুফতি জহির বিন।

স্থানীয় সমাজসেবক মোঃ বাশার মিয়া,ব্যবসায়ী মোঃ বাদল মিয়া, বছির মিয়া, শেখ শহিদ মিয়া, বাড়ইপাড়া মানব কল্যান আদর্শ যুব সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান টিপু, রবিউল আউয়াল সেলিম, এ্যামি আহমেদ ছিদ্দিকী, আব্দুল আজিজ জাফরী, আল আমিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন শিপলু, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, টুটুল মিয়া, শফিকুল ইসলাম জেসী, মাজেদুল ইসলাম মুকুলসহ সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here