সিলেট মাতাবে ‘মাইলস’

0
116

সিলেট প্রতিনিধি: সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির জনপ্রিয় ব্যান্ড দল ব্যান্ড কমিউনিটির আমন্ত্রণে রবিবার ‘স্পিরিট কেরিস অন’ শীর্ষক কনসার্ট মাতাবে দেশ বরেণ্য ব্যান্ড দল মাইলস।রোববার দুপুর ২ ঘটিকায় নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে কনসার্টটি শুরু হবে।

উক্ত কনসার্টে ব্যান্ড কমিউনিটির গুণী শিল্পীবৃন্দের পাশাপাশি দর্শক-শ্রোতাদের সুর-তালে মাতোয়ারা করতে সিলেটের মঞ্চ মাতাবে লেজেন্ডারী ব্যান্ড দল মাইলস।

ক্লাবের সেক্রেটারি আসিফ লাবিব জানান, ২০১০ সালে প্রতিষ্ঠা লাভের পর থেকেই লিডিং ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ব্যান্ড কমিউনিটি সিলেটের ব্যান্ড সংগীতে অনবদ্য ভূমিকা রাখার পাশাপাশি নগরবাসীকে ‘শূন্য’, ‘ওয়ারফেজ’, ‘এভোয়েড রাফা’, ‘পাওয়ার সারজ’, ‘অ্যাসেজ’, ‘আর্টসেল’ এবং ‘জেমস ও নগর বাউলের’ মত দেশ বরেণ্য ব্যান্ডদের নিয়ে সিলেটের সংগীত স্রোতাদের সুরের জগতে ভ্রমণ করিয়েছে। তার ধারাবাহিকততায় আমাদের এবারের এ আয়োজন

উল্লেখ্য, কনসার্টে প্রবেশের ক্ষেত্রে ১০০ টাকা মূল্যের টিকেটের ব্যবস্থা করা হয়েছে। টিকেট প্রাপ্তির জন্যে লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাস, প্রচার গাড়ি ও নির্ধারিত কিছু আউটলেট ছাড়াও ০১৭৩৩৯১১১৫১ অথবা ০১৭১৫৬০৪০৪৫ এই নাম্বারে যোগাযোগ করে টিকেটসহ যাবতীয় বিষয় সংক্রান্তে বিস্তারিত তথ্য জানা যাবে।