চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পরকীয়া প্রেমিক গুলিবিদ্ধ !

0
130


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥
পরকীয়ার জের ধরে শিবগঞ্জে এক পরকীয়া প্রেমিক গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। আহত প্রেমিক শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বা পাড়া গ্রামের জেম আলির ছেলে তোহিদ (২৮)। তৌহিদ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সরজমিন ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, প্রায় ৩ বছর ধরে তেলকুপি লম্বা পাড়া গ্রামের জেম আলির ছেলে তোহিদের সাথে প্রতিবেশী এরফান আলির ছেলে বাচ্চু(২৭)’র স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টি বাচ্চু জানার পর তৌহিদকে কিভাবে শায়েস্তা বা প্রতিশোধ নেয়া যায়, সেই পরিকল্পনা করে আসছিলো। শেষে রবিবার দিবাগত রাতে তেলকুপি বাজার থেকে তোহিদ বাড়ি যাওয়ার পথে বাচ্চুর ফাঁদে পড়ে।

পথে একরামের আম বাগানে আগে থেকে ওঁৎ পেতে থাকা বাচ্চু তোহিদকে লক্ষ্য করে গুলি করলে তার ডান পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়ে সে গুরুতর আহত হয়। এসময় এলাকার এমদাদুল হক নামে এক যুবক তাকে উদ্ধার করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তোহিদ সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী আরো জানান, এ ঘটনার প্রায় বছর খানেক আগে বাচ্চু ষড়যন্ত্র করে একবার তোহিদকে ও একবার তার পিতা জেমকে খেলনা পিস্তুল ও ফেনসিডিলের বোতলে পানি ভর্তি করে প্রশাসনের লোক দিয়ে আটক করিয়েছিল।

এব্যাপারে ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এস.আই জুলহাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে আসি এবং একটি গুলির খোসাসহ অন্যান্য আলামত সংগ্রহ করেছি। বাচ্চু তার পরিবারসহ পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

গুলিবিদ্ধ তোহিদ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত কোন মামলা বা অভিযোগ হয়নি।