ঝিনাইদহে গোলাগুলিতে ৬ দিনে চার জন মাদক ব্যাবসায়ী নিহত!

0
98

<strong>জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ</strong> ঝিনাইদহ সদর উপজেলার জাড়গ্রাম নামক স্থানে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে ফরিদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। রোববার দিনগত রাত ১টার দিকে এই গোলাগুলির ঘটনা ঘটে। নিহত ফরিদ ঝিনাইদহ শহরের পাগলাকানাই সড়কের উপ-শহর পাড়ার মোহাম্মদ আলীর ছেলে। সে পেশাদার চোর ও মাদক ব্যবসার সাথে জড়িত বলে এলাকাবাসি জানায়। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, রাত ১টার দিকে জাড়গ্রামে গোলাগুলির শব্দ শুনে টহল পুলিশ ঘটনা স্থলে পৌঁছে। সেখানে একজনের গুলিবিদ্ধ মৃতদেহ পড়ে থাকতে দেখে। প্রথমে লাশটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করা হলেও পরে লাশটি ফরিদের বলে তার স্বজনরা সনাক্ত করে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ১ কেজি গাঁজা, ২০ বোতল ফেন্সিডিল ও ৬ জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।


মাদক ব্যবসায়ীদের মধ্যে টাকা ভাগাভাগির নিয়ে দ্বন্দের কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে ওসি জানান। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মাদক বিরোধী অভিযান শুরু হওয়ার পর জেলার কালীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ছব্দুল মন্ডল, পুলিশের সাথে গোলাগুলিতে ঢাকালে মামুন, শৈলকুপার বড়দা এলাকায় নিজেদের মধ্যে গোলাগুলিতে গাঁজা লিটন ও সর্বশেষ ফরিদ নিহত হলো।