পেশাজীবীদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

0
21

পেশাজীবী পরিষদের নেতাদের নিয়ে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার গণভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতারে বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও শিক্ষক, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সম্পাদক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, বৃদ্ধিজীবী, কবি, লেখক, শিল্পী, ব্যবসায়ী ও খ্যাতিমান তারকা খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
ইফতার আয়োজনে আগত অতিথিদের বিভিন্ন টেবিলে গিয়ে ব্যক্তিগতভাবে তাদের খোঁজ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইফতারের আগে দেশের শান্তি, উন্নতি ও সমৃদ্ধি কামনা বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়া মোনাজাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের বিদেহি আত্মার শান্তি কামনা এবং প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করা হয়। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের জ্যেষ্ঠ ইমাম মহিবউল্লাহ বাকি আল নকবি মোনাজাত পরিচালনা করেন।

ইমেরিটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ইমেরিটাস অধ্যাপক ড. রফিকুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আখতারুজ্জামান, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, বিচারপতি মেজবাহউদ্দিন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফ) সভাপতি কাজী সালাউদ্দিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, সংসদ সদস্য ড. রুহুল হক, কৃষিবিদ ড. নূর মোহাম্মদ তালুকদার প্রমুখ ইফতারে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here