সাটুরিয়ায় দেশীয় অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ তিন ডাকাত আটক !

0
436

আব্দুস ছালাম সফিক, মানিকগঞ্জ ঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় লুণ্ঠিত মালামালসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়া, নয়ারহাট ও ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে ওই ৩ জনকে আটক করা হয়।

আটকরা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কলমাইদ গ্রামের সৈয়দ আলীর ছেলে মো. ছোরহাব হোসেন (৩৫), আব্দুল আজিজ মিয়ার ছেলে আব্দুল মজিদ (৩২) ও ধামরাই উপজেলার চৌহাট গ্রামের ফাইজুদ্দিন মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৩৩)।

এর আগে গত ২১ শে এপ্রিল রাতে সাটুরিয়ার বড় পয়লা গ্রামের মো. সাইদুর রহমান খোকন (৩১) নামের এক কুয়েত প্রবাসীর বাসায় ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা খোকনের স্ত্রী, ছোটভাইসহ কয়েক জনকে হাত-পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতরা খোকনের ছোট ভাই জাকির হোসেনকে মারধর করে স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও নগদ চল্লিশ হাজার টাকাসহ বাসার মালামাল লুটে নেয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বাংলা টপ নিউজ টুয়েন্টিফোর ডট কমকে জানান, আটককৃতদের থেকে লুণ্ঠিত সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার, আড়াই ভরি রৌপ্য, দুটি মোবাইল সেট, ডাকাতিতে ব্যবহৃত দুটি লোহার পাইপসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। ওসি আরো জানান, আটকদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।