সিলেটে আওয়ামীলীগ নেতা গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
68

সিলেট প্রতিনিধিঃ সিলেট জেলা আওয়ামীলীগ’র সাবেক সদস্য ও এপিপি এ্যাড. নূরে আলম সিরাজী’র উপর মিথ্যা মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেন সিলেট সদর উপজেলা এলাকাবাসী।

সোমবার রাতে বাদ তারাবী উপজেলা সোনতলা এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে তেমুখি পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশের সভাপতিত্ব করেন জালালাবাদ থানা আওয়ামীলীগ’র সভাপতি উস্তার আলী উস্তার ও পরিচালনা করেন সদর উপজেলা ছাত্রলীগ নেতা আল-আমীন।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, জালালাবাদ থানা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান সাজ্জাদ, সদর উপজেলার সদস্য আলহাজ্ব আনসার আলী,সদর উপজেলা আওয়ামীলীগ’র প্রচার সম্পাদক মকসুদ আহমদ প্রমুখ।

আতিকুর রহমান সাজ্জাদ বলেন, সিরাজীকে উদ্দেশ্যমূলক ভাবে পুলিশ আজ বিকেলে তুলে নিয়ে যায়। পুলিশ দিয়ে ধরিয়ে মাঠ থেকে সরাতে পারবেন না। আওয়ামীলীগকে এতো সহজে পতন করতে পারবেন না। সদর উপজেলা চেয়ারম্যানকে উদ্দেশ্য করে তিনি বলেন, সাহস থাকলে রাজপথে এসে মোকাবেলা করুণ। রাজপথে আসুন। আওয়ামী লীগ নেতাকে ধরলে নেত্রী তা ছাড়বেন না আমলাতান্ত্রিক রাজনীতি’র দিন শেষ।

সদর উপজেলা’র সদস্য আনসার আলী বলেন, উপজেলা চেয়ারম্যান আশফাক কে এলাকাবাসী অবাঞ্চিত ঘোষনা করেছে এবং ইউএনও কে প্রত্যাহারের দাবিতে আজ (মঙ্গলবার) তারাবীর নামাজের পর সোনাতলা বাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে এতে সবাই উপস্থিত থাকবেন। আমরা লাগাতার কর্মসূচী গ্রহন করবো।
বালুর, রাস্তার রাজনীতির দিন শেষ এসব ধান্দা বন্ধ করুন। মনে রাখবেন আমরা বালু রাস্তার রাজনীতি করি না আমরা নেত্রীর রাজনীতি করি।

এছাড়া বক্তারা আরো বলেন, এলাকার উন্নয়ন না করে , তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের পেছনে লেগেছেন। দীর্ঘদিন থেকে তেমুখী বাধাঘাট সড়কের বেহাল দশা নিয়ে কথা বলায় সিরাজীকে এমন হয়রানী মুলক মিথ্যা মামলায় জরানো হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শাহজান কীবর, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন, নুরুল আমীন খুকু, সায়মন আহমদ সালামিন, স্বেচ্ছাসেবকলীগ সদস্য রোকন, খালেদ আহমদ, ফজলু মেম্বার, খালিক, যুবলীগ নেতা কুতুব উদ্দিন, আবু সুফিয়ান, নিজাম উদ্দিন, তাজীর উদ্দিন, মুহিবুর রহমান সুমন, ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান, সামাদ আহমদ, এমরান, লোকমান রব্বানী, মুজিবুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here