সিলেটে দ্বন্দের জেরে আ’লীগ নেতা আহতের ঘটনায় দোকান ভাঙচুর

0
71

সিলেট প্রতিনিধি : সোমবার ইফতারের সামান্য আগে সিলেটের দক্ষিণ সুরমার উপজেলার বাবনা পয়েন্টে দোকান খুলাকে কেন্দ্র করে হাতাহাতি ও হামলায় আওয়ামীলীগ নেতা ইউপি সভাপতি গৌছ মিয়া আহতের ঘটনায় ক্ষিপ্ত হয়ে তার অনুসারীরা হামলা চালিয়ে কয়েকটি দোকান ভাঙচুর করেছে। বর্তমানে বাবনা পয়েন্টে থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে বরইকান্দি ৭নং রোডের আব্বাস, মুমিনদের একটি দোকান রয়েছে। সোমবার আসরের নামাজের পরে বরইকান্দি ইউপি আওয়ামী লীগ সভাপতি গৌছ মিয়া ওই দোকান খুলতে আব্বাস ও মুমিনদের নিষেধ করেন। ওই সময় আব্বাস ও মুমিনদের পক্ষে কথা বলেন বরইকান্দি ইউপি চেয়ারম্যান হাবিব হোসেনের ভাতিজা সুহেল রানা।

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। মার খেয়ে মাথা ফেটে যায় গৌছ মিয়ার। সাথে সাথে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, ওই মারামারির ঘটনার কিছু সময় পর গৌছ মিয়ার অনুসারী ১৫-২০ জন যুবক বাবনা পয়েন্টে এসে হাবিব হোসেনের মালিকানাধীন ‘হাবিব হোসেন স্টোর’সহ কয়েকটি দোকানে ভাঙচুর চালায়। ফলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

উল্লেখ্য, কিছুদিন আগে বরইকান্দিতে আওয়ামী লীগের দুটি গ্রুপের সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনায় গৌছ মিয়া একটি পক্ষ এবং আব্বাস, মুমিনরা আরেকটি পক্ষ ছিলেন। মারামারির ঘটনার বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here