ডামুড্যায় ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী’র গণসংযোগ ও মতবিনিময়

0
67

শরীয়তপুর: শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় করেছেন। বুধবার দিনব্যাপী শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার বিভিন্ন এলাকায় এ গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে করেন তিনি।

গণসংযোগ কালে বাহাদুর বেপারী বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। পরে তিনি এক ইফতার মাহফিলে যোগদান করেন। এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমান ইসলাম প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন।

ইসলামের খেদমতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে প্রকৃত বন্ধু আর কেউ নয়। তিনি কওমী মাদরাসার স্বীকৃতি দিয়েছেন। এক সঙ্গে এক হাজার ১০ কওমী ছাত্রকে সরকারি চাকরি দিয়েছেন। ছোটবেলা থেকে শিশুদের ধর্মীয় শিক্ষা দিতে মসজিদ ভিত্তিক শিক্ষা কার্যক্রম চালু করেছেন। এছাড়াও প্রত্যেক উপজেলায় আধুনিক মসজিদ কমপ্লেক্স করা হচ্ছে। আর ইসলাম কখনোই জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদককে সমর্থন করে না। দেশে শান্তি প্রতিষ্ঠায় আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা খলিলুর রহমান হাঐকর, সদস্য ও জেলা পরিষদের পানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন পাইক, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন সুমন, আসাদুজ্জামান আদিল, শওকত আলম নিপু, ছাত্রনেতা পলাশ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here